মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৪:২৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
এনএমআই-এর স্পেশাল ব্যাচ-২০২৩ এর শিক্ষা সমাপনী কুচকাওয়াজে নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী। কালের খবর আগুন পুড়ছে সুন্দরবন, নেভানোর আপ্রাণ চেষ্টা। কালের খবর জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক – শিপ্রা রানী দে। কালের খবর জাতীয় প্রেস ক্লাবের সভাপতি ও সংরক্ষিত মহিলা সংসদ সদস্যকে ফুলেল শুভেচ্ছা জানান তারুণ্যের অহংকার আবিদ হাসান রুবেল। কালের খবর কক্সবাজারে সাইফুল বাহিনীর প্রধান গ্রেপ্তার। কালের খবর তাড়াশে ইরি বোরো ধান কাটা শুরু। কালের খবর কাজ করতে গিয়ে বাড়িতে ফিরলো শ্রমিকের লাশ!। কালের খবর কুষ্টিয়ায় পানি সংকটে খাদ্য উৎপাদনে বিপর্যয়ের শঙ্কা। কালের খবর ডেমরায় ৬৭ নং ওয়ার্ডের মেহনতি মানুষের মাঝে খাবার পানি, স্যালাইন বিতরণ করেন জননেতা তৌফিকুর রহমান শাওন। কালের খবর যাত্রী কল্যাণ সমিতির মহাসচিব মোজাম্মেলের বিরুদ্ধে মামলা। কালের খবর
আজ কিংবদন্তি কন্ঠশিল্পী মো: আব্দুল জব্বারের প্রথম মৃত্যুবার্ষিকী। কালের খবর

আজ কিংবদন্তি কন্ঠশিল্পী মো: আব্দুল জব্বারের প্রথম মৃত্যুবার্ষিকী। কালের খবর

আলী আসরাফ আখন্দ, কালের খবর :

বাংলাদেশ সাংস্কৃতিক পরিষদের সাবেক সভাপতি কিংবদন্তি কন্ঠ শিল্পী মো: আব্দুল জব্বারের আজ প্রথম মৃত্যু বার্ষিকী।গত বছর এই দিনে তিনি কোটি কোটি ভক্তকে কাঁদিয়ে না ফেরার দেশে চলে যান। তাঁর মৃত্যু বার্ষিকী উপলক্ষে বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক ্সংগঠনের পক্ষ থেকে বিভিন্ন কর্মসূচী গ্রহন করা হয়েছে।মিরপুর বুদ্ধিজীবী কবরস্থানে তাঁর সমাধিতে শ্রদ্ধান্জ্ঞলি,ফাতেহাপাঠ, কোরানখানি, বাসায় ও সংগঠনের পক্ষ থেকে কাঙ্গালী ভোজ ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে।

গতকাল শিল্পকলা একাডেমিতে তাঁর স্মরন সভার আয়োজন করা হয়। আজ বাংলাদেশ বেতার ও টেলিভিশন তাঁর উপর বিশেষ অনুষ্ঠান প্রচার করবে। পত্র পত্রিকায় বিশেষ নিবন্ধন ছাপা হচ্ছে।তাঁর মতো একজন কন্ঠযোদ্ধার মৃত্যুতে সাংস্কৃতিক জগতের অনেক ক্ষতি সাধীত হয়েছে।
আল্লাহ তাঁকে বেহেস্ত নসিব করুন। আমিন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com